বার্তা পাঠান
Shenzhen Fengshi Technology Co., Ltd
ইমেইল sales04@fengshilcd.com টেলিফোন 86-755-2324-5643
বাড়ি
বাড়ি
>
খবর
>
সম্পর্কে কোম্পানির খবর ফেংশি এলসিডি, প্রতিদিন বড় উত্পাদন সহ উচ্চ উজ্জ্বলতা এলসিডি প্যানেলের জন্য চীন পেশাদার কারখানা!
ঘটনা
একটি বার্তা রেখে যান

ফেংশি এলসিডি, প্রতিদিন বড় উত্পাদন সহ উচ্চ উজ্জ্বলতা এলসিডি প্যানেলের জন্য চীন পেশাদার কারখানা!

2023-04-06

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর ফেংশি এলসিডি, প্রতিদিন বড় উত্পাদন সহ উচ্চ উজ্জ্বলতা এলসিডি প্যানেলের জন্য চীন পেশাদার কারখানা!

Shenzhen Fengshi Technology Co., Ltd. 2020 সালে উচ্চ উজ্জ্বলতার LCD প্যানেলের জন্য তার অ্যাপ্লিকেশনের স্থান পরিবর্তন করেছে। কিছু অ্যাপ্লিকেশন সেমি-আউটডোরে, সম্পূর্ণ আউটডোর এলসিডি ডিসপ্লে, কিছু অ্যাপ্লিকেশন উইন্ডো, মেশিন এবং সরঞ্জাম তথ্য প্রদর্শন, টাচ কোয়েরি, বাণিজ্যিক প্রদর্শন প্রদর্শনে প্রয়োগ করা হয় , নতুন শক্তি চার্জিং গাদা বিজ্ঞাপন পর্দা, ট্রাফিক তথ্য প্রদর্শন, মিডিয়া অ্যাপ্লিকেশন, চিকিৎসা প্রদর্শন, সামরিক প্রদর্শন, বিজ্ঞাপন প্রদর্শন, বহিরঙ্গন প্রদর্শন, বাস স্টেশন, পাতাল রেল এবং ইত্যাদি উচ্চ উজ্জ্বলতা LCD পর্দা হবে.সর্বোত্তম মূল্য অর্জনের জন্য প্রকৃত অ্যাপ্লিকেশন (উচ্চ উজ্জ্বলতা LCD পর্দার আকারের উজ্জ্বলতা, উপাদান, ইত্যাদি) অনুযায়ী পণ্যটি সংজ্ঞায়িত করা।

 

Fengshi LCD খরচ অপ্টিমাইজ করার জন্য গ্রাহকের আবেদন অনুযায়ী একটি উপযুক্ত উচ্চ-উজ্জ্বলতা LCD স্ক্রিন সুপারিশ করে।আপস্ট্রিম প্যানেল নির্মাতারা, Samsung, LG, AUO, Innolux, BOE, CSOT-এর সাথে ভাল সহযোগিতা প্রতিষ্ঠা করেছে।একটি নতুন ব্যাকলাইট স্কিম সঙ্গে মিলিত.গ্রাহকদের সবচেয়ে সাশ্রয়ী উচ্চ-উজ্জ্বল LCD স্ক্রিন প্রদান করুন।

 

শেনজেন ফেংশি টেকনোলজি কোং, লিমিটেড হল একটি উচ্চ-প্রযুক্তি সংস্থা যা R&D এবং উচ্চ-উজ্জ্বলতা LCD মডিউল উৎপাদনে বিশেষীকরণ করে।আমাদের দল চীনে উচ্চ-উজ্জ্বলতা ব্যাকলাইট মডিউলগুলির প্রথম প্রজন্মের ডিজাইনে অংশগ্রহণ করেছে।ডিজাইনের অভিজ্ঞতা।আমাদের দলের বহিরঙ্গন উচ্চ-উজ্জ্বলতা LCD স্ক্রিনে 8 বছরের অ্যাপ্লিকেশন অভিজ্ঞতা রয়েছে।

 

সর্বশেষ কোম্পানির খবর ফেংশি এলসিডি, প্রতিদিন বড় উত্পাদন সহ উচ্চ উজ্জ্বলতা এলসিডি প্যানেলের জন্য চীন পেশাদার কারখানা!  0

 

ফেংশি টেকনোলজির একটি 10,000-স্তরের ডাস্ট-ফ্রি ওয়ার্কশপ (এয়ার শাওয়ার রুম এবং কার্গো শাওয়ার রুম দিয়ে সজ্জিত), একটি পেশাদার অপটিক্যাল ট্রান্সমিট্যান্স টেস্টার, রঙের উজ্জ্বলতা মিটার টপকন BM-7, বৈদ্যুতিক সুরক্ষা ইন্টিগ্রেশন টেস্টার, ভাইব্রেশন এক্সপেরিমেন্টাল বেঞ্চ ইত্যাদি রয়েছে।

এখন 10.1 ইঞ্চি ~ 98 ইঞ্চি উচ্চ-উজ্জ্বল LCD স্ক্রিনটি 500~ 5000nits এর উজ্জ্বলতার সাথে লঞ্চ করা হয়েছে।এটি গ্রাহকের চাহিদার আকার এবং উজ্জ্বলতা অনুযায়ী কাস্টমাইজ করা যেতে পারে।4K হাই-ডেফিনিশন হাই-ব্রাইটনেস LCD স্ক্রিন, লম্বা স্ট্রিপ-আকৃতির হাই-ব্রাইটনেস LCD স্ক্রিন রয়েছে।

 

Fengshi প্রযুক্তি স্বাধীনভাবে অ্যালুমিনিয়াম কাঠামোর সাথে একটি উচ্চ-উজ্জ্বলতা LCD মডিউল ডিজাইন করেছে, যার ভাল তাপ পরিবাহিতা, সোজা-প্রান্তের কাঠামো এবং আরও ভাল উজ্জ্বলতার অভিন্নতা রয়েছে।উচ্চ-উজ্জ্বল শক্তি-সঞ্চয়কারী ব্যাকলাইট মডিউলের একটি নতুন প্রজন্মের সাথে মিলিত, এটি বহিরঙ্গন উচ্চ-উজ্জ্বলতা LCD স্ক্রিনের জন্য সেরা পছন্দ।

 

Fengshi প্রযুক্তি দ্বারা চালু করা উচ্চ উজ্জ্বলতা LCD প্যানেল বহিরঙ্গন LCD বিজ্ঞাপন প্রদর্শন, ইলেকট্রনিক বাস স্টপ সাইন, সাবওয়ে ডিজিটাল সাইনজেজ, নতুন শক্তি চার্জিং পাইল বিজ্ঞাপন পর্দা, এক্সপ্রেস ক্যাবিনেট বিজ্ঞাপন পর্দা, জ্বালানী বিতরণকারী বিজ্ঞাপন পর্দা, মিরর টিভি হাইলাইট স্ক্রীন, ব্যাপকভাবে ব্যবহৃত হয়েছে। মেডিকেল ডিসপ্লে হাইলাইট স্ক্রিন, এবং ডিসপ্লে উইন্ডো।উচ্চ উজ্জ্বলতা LCD পর্দা, সামরিক প্রদর্শন এবং অন্যান্য শিল্প, পণ্য বিশ্বের 60 টিরও বেশি দেশ এবং অঞ্চলে রপ্তানি করা হয়েছে।

 

আরও বিশদ বিবরণের জন্য পরামর্শ করুন, সরাসরি হোয়াটসঅ্যাপের মাধ্যমে মজার সাথে যোগাযোগের জন্য স্বাগতম: +86 15112618106

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-755-2324-5643
2F বিল্ডিং বি, জিনবোশেং ইন্ডাস্ট্রিয়াল পার্ক, নং 1 ঝেনক্সিং রোড, লুকুন কমিউনিটি, জিনহু স্ট্রিট, গুয়াংমিং জেলা, শেনজেন 518107
আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান